শিক্ষিকার আপত্তিকর ছবি ভাইরালের হুমকি, অধ্যক্ষকে জুতাপেটা

    শিক্ষিকার সঙ্গে অশালীন আচরণ এবং একান্ত ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে ভারতে একটি স্কুলের অধ্যক্ষকে মুখে চুনকালি মাখিয়ে জুতাপেটা করেছেন অভিভাবকরা। সোমবার (১৮ জানুয়ারি) পশ্চিবঙ্গে ডুয়ার্সের বিন্নাগুড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

    পরে পুলিশের হস্তক্ষেপে তিনি রক্ষা পান। পুলিশ তাকে আটক করেছে বলে জানিয়েছেন পশ্চিবঙ্গের বানারহাট থানার কর্মকর্তা সমীর দেওসা।

    ডুয়ার্সের বানারহাটের বিন্নাগুড়ি হাটখোলা এলাকার বোধি ভারতী বেসরকারি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের অধ্যক্ষ ভাস্কর বরুয়ার বিরুদ্ধে অভিযোগ, স্কুলের এক শিক্ষিকার ব্যক্তিগত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার ভয় দেখিয়ে তিনি নিয়মিত ব্ল্যাকমেইল করতেন। পরে তিনি বিষয়টি তার পরিবারকে জানান। এরপর এ ঘটনা জানাজানি হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে বিন্নাগুড়ি এলাকায়। সোমবার সকালে অধ্যক্ষ স্কুলে পৌঁছালে তাকে ধরে বাইরে এনে প্রকাশ্যে মুখে কালি মাখিয়ে জুতাপেটা করতে করতে রাস্তায় হাঁটাতে শুরু করে উত্তেজিত জনতা। এরপর শুরু হয় গণধোলাই। ওই অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    গ্রাম পঞ্চায়েত সদস্য স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই অধ্যক্ষের বিরুদ্ধে আগেও আপত্তিকর আচরণের অভিযোগ ছিল। শিক্ষিকা ঘটনার কথা বাড়িতে জানানোর পর জনরোষ তৈরি হয়। এরপর সবাই মিলে তাকে মারধর করে।

    বানারহাট থানার কর্মকর্তা সমীর দেওসা বলেন, ‘অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগকারী শিক্ষিকার দাবি, এক সময় ওই শিক্ষকের সঙ্গে তার সম্পর্ক ছিল। তার অজান্তে তোলা ওই সময়ের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে নিয়মিত তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছিল।’

    আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

    Please enter your comment!
    Please enter your name here