শিবালয় প্রেসক্লাব সভাপতি বাবুল সম্পাদক শহিদুল

মানিকগঞ্জের শিবালয় উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ইত্তেফাকের শিবালয় সংবাদদাতা বাবুল আকতার মঞ্জুর সভাপতি ও নয়া দিগন্তের শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

আনন্দঘন পরিবেশে সোমবার নবনির্বাচিত কমিটি ঘোষণা অনুষ্ঠানে মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, জেলা সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক মো. শাহানুর ইসলাম, সহ সম্পাদক বিএম খোরশেদ, দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আকরাম হোসেন, কার্যকরী সদস্য ও প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন সহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটিতে সহ-সভাপতি রনজিৎ কুমার সরকার (দৈনিক ভোরের পাতা), যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুস আলী (নিউ নেশন), কোষাধ্যক্ষ নিরঞ্জন সূত্রধর (সমকাল), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মনিন্দ্র বিশ্বাস (সোনালী বার্তা), প্রচার-প্রকাশনা সম্পাদক শেখ সাদেকুর রহমান (দৈনিক জনতা), দপ্তর সম্পাদক মারুফ হোসেন (কালের কন্ঠ)। এছাড়া, কার্যকরী সদস্য নির্বাচিত হন মো. রফিকুল ইসলাম (সংবাদ), মো. আকমল হোসেন (সাপ্তাহিক অগ্নিবিন্দু) ও সাইফুল ইসলাম খান ( আজকের প্রভাত)।

এরপর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক আনন্দ ভ্রমনের জন্য ট্রলারে করে পদ্মার বালু চরে যাওয়া হয়। সেখানে ফুটবল খেলাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে বিকালে শেষ হয়। পরে সকল সদস্যদের গামছা ও সম্মাননা স্মারক মগ উপহার দেওয়া হয়।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here