সুশান্তের মৃত্যুর ভুল তথ্য ছড়িয়ে আয় ১৫ লাখ, যুবক গ্রেফতার

0
5

প্রয়াত বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কম জল ঘোলা হয়নি বলিউডে। তার সাবেক প্রেমিকা থেকে শুরু করে বলিউডের বড় তারকা অভিনেতা-অভিনেত্রীদেরও তার প্রভাব পোহাতে হচ্ছে। এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ভিডিও তৈরি করে পুলিশের কাছে গ্রেফতার হলেন রশিদ সিদ্দিকী নামে বিহারের এক যুবক।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেল, বিহারের সেই যুবক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে নানা ভুল তথ্য দিয়ে ভিডিও বানাতো। সেইসব ভিডিও সে তার নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে প্রচার করত।

শুধু তাই নয় ভুলে ভরা ভিডিওগুলো থেকে সে প্রায় ১৫ লক্ষ রুপি আয়ও করেছে। অবশেষে বলিউড তারকা অক্ষয় কুমারের এক মামলার প্রেক্ষিতে বিহার পুলিশ ব্যাপারটি নিয়ে তদন্ত করলে গ্রেফতার হয় সে।

জানা যায়, ওই যুবক মূলত সুশান্ত ভক্তদের উস্কানি দিয়ে ভুল তথ্য দিয়ে ভিডিও তৈরি করে প্রচার করতো। তার ওইসব ভিডিওতে অক্ষয় কুমারসহ আরও অনেক তারকাদের নাম উল্লেখ করে তাদের অপমান করা হয়েছে।

এই অভিযোগ এনে রশিদের নামে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করেছেন অক্ষয়। তারই প্রেক্ষিতে গ্রেফতার করা হয়েছে তাকে।

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ জুন সুশান্তের নিজ বাসভবন থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা মনে করলেও পরবর্তীতে সুশান্তের পরিবারসহ তার ভক্তরা দাবি করে খুন করা হয়েছে এই অভিনেতাকে। নানা তথ্যও ছড়ায় চারদিকে।

তবে দেশটির গোয়েন্দা বিভাগ তদন্ত শেষে সুশান্ত আত্মহত্যা করেছেন বলেই দাবি করেছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here