সৈয়দপুরে কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন রতন

আসন্ন সৈয়দপুর পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতায় ওয়ালিউর রহমান রতন দীর্ঘদিন ধরে কাজ করছেন। ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জনেও সক্ষম হয়েছেন তিনি। জনসেবামূলক ও সাসামাজিক বিভিন্ন কর্মকান্ডের কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।
কাউন্সিলর না হয়েও তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ছিলেন ভারী বর্ষণে পানিবন্দীদের পাশে। করোনার এই মহা দূর্যোগেও তিনি অসহায়দের সাধ্যমত সাহায্য-সহযোগিতা করেছেন।
১২ নং ওয়ার্ডের সাদ্দাম মোড় এলাকার রাকিবুল নামের এক যুবক বলেন, রতন ভাইয়ের এর মতো একজন জনপ্রতিনিধি চাই। তিনি আমাদের সকল বিপদাপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন নির্বাচনে রতন ভাইকেই আমরা ১২নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চাই।
দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদের সেবা অব্যাহত রেখেছেন।
রাজনীতিতেও রয়েছে তার বলিষ্ঠ অবদান। যার কারন বর্তমানে তিনি পৌর স্বেচ্ছাসেবকলীগের দায়িত্বশীল পদে রয়েছেন। তাছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সংপৃক্ত রয়েছেন। কাউন্সিলর প্রার্থী ওয়ালিউর রহমান রতন বলেন, সৈয়দপুর পৌরসভার ১২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত করবো।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here