সৎ বাবাকে অপমান করলেন নায়িকা শ্রাবন্তীর ছেলে!

0
7

সংসার ভাঙার খবরের জন্য গত বছরের শেষদিক থেকেই আলোচনায় রয়েছেন তিনি। যদিও এ বিষয়ে নিজে থেকে কিছুই বলছেন না। তবে আবারও খবরের শিরোনামে উঠে এলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এবার অভিনেত্রীর ছেলে অভিমন্যুর মন্তব্যের জেরে তোলপাড় শুরু হয়েছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টলিউডে। এসেবর মাঝে এবার বিস্ফোরণ ঘটালেন নায়িকার পুত্র।

মঙ্গলবার (১৩ জানুয়ারি) রাতে অভিমন্যু তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে বডি বিল্ডারদের বুদ্ধি নিয়ে কটাক্ষ করেছেন তিনি। অনেকেই মনে করছেন এটি তিনি তার সৎ বাবা রোশানকেই উদ্দেশ্য করে বলেছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে স্ট্যাটাসে দাবি করেন, বেশ কয়েকজন বডি বিল্ডার এমন রয়েছেন, যাঁদের শরীর প্রসারিত হয়েছে কিন্তু মস্তিষ্কের বিকাশ ঘটেনি। কিছু কিছু বডি বিল্ডারদের এমন অবস্থা যে তারা মানুষের সঙ্গে ঠিকভাবে কথা বলতেও জানেন না। যেভাবে তারা বড় হয়েছেন, ছোট থেকে সঠিক শিক্ষা না পেয়েই তারা ভদ্রভাবে কথা বলতেও শেখেননি বলেও বিস্ফোরক দাবি করেন অভিমন্যু।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে বডি বিল্ডার্স বলে উল্লেখ করলেও, তিনি যে আদতে রোশন সিংয়ের দিকেই তীর ছুঁড়েছেন, তা বেশ স্পষ্ট বলেই মনে করছে টলিউডের বিভিন্ন মহল।

তবে রোশন সিংকে এখনও এ বিষয়ে পালটা মুখ খুলতে দেখা যায়নি।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here