৪টি ওয়ান শুটারগান ও বিপুল কার্তুজসহ অস্ত্র ব্যবসায়ী আটক

চট্টগ্রাম মহানগরের কর্ণফুলী থানাথীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ৪টি ওয়ান শুটারগান ও ২৩ রাউন্ড গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

শনিবার (৩০ নভেম্বর) ভোরে এক বিশেষ অভিযানে এই বিপুল অস্ত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর নাম মো. আলী আকবর (৫০)। তিনি নোয়াখালী জেলার হাতিয়া থানার বয়ারচর এলাকার বাসিন্দা।

সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চট্টগ্রাম কর্ণফুলী থানা নতুন ব্রিজ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। কিন্তু অভিযানে গিয়ে আমাদের ধারণা পাল্টে যায়। মূলত শিকলবাহা এলাকার শাহজালাল মেট্রেস হাউজ নামে একটি দোকানের সামনে মাদক ব্যবসার আড়ালে চলছিল অস্ত্র ব্যবসা।’

‘এসময় র্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে আলী আকবরকে আটক করে র্যাব সদস্যরা। এসময় তার হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৪টি ওয়ানশুটার গান ও ২৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।’- বলেন মাহমুদুল হাসান মামুন।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক আলী আকবর দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন অঞ্চলে সন্ত্রাসী বাহিনীর সাথে যোগসাজশে অবৈধ অস্ত্রের ব্যবসা করে আসছে। এ ঘটনায় কর্ণফুলী থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here